আকাশেই এবার শ্লীলতাহানির শিকার হলেন ভারতীয় একটি বিমান সংস্থার দুই বিমানবালা। The way the sky was the victim of molestation of two Indian airlines flight attendant. - SaraBela Online

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Post Top Ad

Responsive Ads Here

Tuesday, February 28, 2017

আকাশেই এবার শ্লীলতাহানির শিকার হলেন ভারতীয় একটি বিমান সংস্থার দুই বিমানবালা। The way the sky was the victim of molestation of two Indian airlines flight attendant.


The way the sky was the victim of molestation of two Indian airlines flight attendant.

মাঝ আকাশেই এবার শ্লীলতাহানির শিকার হলেন ভারতীয় একটি বিমান সংস্থার দুই বিমানবালা।  জেট এয়ারওয়েজের মুম্বই-নাগপুর বিমানে শনিবার এই ঘটনা ঘটে।  অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। 

মুম্বাই থেকে নাগপুর যাচ্ছিল জেট এয়ারওয়েজের ৯এস২৪৪৬০ নম্বর বিমান।  আকাশ গুপ্তা নামে এক যাত্রী বিমানের মধ্যেই দুই বিমানসেবিকার সঙ্গে অশালীন আচরণ করে বলে অভিযোগ।  দুই এয়ারহোস্টেস তাকে খাবার দিতে এলে দুজনের হাত ধরে সে টানাটানি শুরু করে।  ২৩ বছরের আকাশ গোয়া থেকে ছুটিয়ে কাটিয়ে ফিরছিল।  মদ্যপ অবস্থায় সে ছিল বলে জানানো হয়েছে।  তখনই ফ্লাইট ক্যাপ্টেন গোপালসিং মোহনসিং-এর কাছে এ বিষয়ে অভিযোগ জানান দুই এয়ারহোস্টেস। 

বিমানের ৪১ই নম্বর সিটের যাত্রী আকাশের বিরুদ্ধে লিখিত অভিযোগ জানান দুজনেই।  সিআইএসএফ-এর কাছে বিষয়টি জানান বিমান চালক।  আকাশ গুপ্তাকে সোনেগাঁও পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।  পেশায় হার্ডওয়্যার ব্যবসায়ী আকাশ মধ্যপ্রদেশের বালাঘাটের বাসিন্দা।  তার বিরুদ্ধে ৩৫৪ ধারায় অভিযোগ দায়ের করা হয়েছে। 

জেটের মুম্বই–নাগপুর বিমানে‌ খাবার পরিবেশনের সময় দুই বিমানবালার হাত চেপে ধরলেন যাত্রী।  বিমানবালাদের অভিযোগের ভিত্তিতে ওই যাত্রীকে গ্রেফতার করেছে সোনেগাওঁ পুলিশ।  জেরার পর রবিবার অভিযুক্ত আকাশ গুপ্তাকে আদালতে পেশ করা হয়েছে।  তাঁকে বিচারবিভাগীয় হেপাজতে পাঠিয়েছে আদালত। 

২৩ বছরের আকাশ গুপ্তা গোয়া বেড়াতে গেছিলেন।  পেশায় হার্ডওয়্যার ব্যবসায়ী আকাশের বাড়ি মধ্যপ্রদেশের বালাঘাটে।  ফেরার সময় গোয়া থেকে মুম্বই আসে। 

শনিবার সেখান থেকে নাগপুরের বিমান ধরে।  মুম্বইতে প্রচুর মদ্যপান করেন তিনি।  তার পর বিমানে উঠে বিমানবালাদের হেনস্থা।  নিগৃহীতারা বাকি কর্মীদের ডেকে আনলে তাদের সঙ্গে বচসা শুরু করেন ওই মদ্যপ যাত্রী।  বাধ্য হয়ে ফ্লাইট ক্যাপ্টেনের কাছে আকাশের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন ২ বিমানবালা।  সিআইএসএফ–কে বিষয়টি জানান ক্যাপ্টেন গোপালসিং মোহনসিং (‌৪২)‌।  সিআইএসএফ সোনেগাঁও পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। অভিযুক্ত যাত্রীকে গ্রেফতার করেছে পুলিশ।

No comments:

Post a Comment

Post Top Ad

Responsive Ads Here